গোয়াইনঘাটে আওয়ামী লীগ নেতার করোনা মুক্তিতে শুকরিয়া সভা

67

শাহ আলম,গোয়াইনঘাট::
সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ায় শোকরিয়া সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জাফলংয়ের মামার বাজারস্থ জাফলং ইন রেষ্টুরেন্টে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ডা. নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নজরুল শিকদার, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ, আব্দুল আজিজ, ইব্রাহিম খাঁন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, জাফলং নিউজ টুয়েন্টিফোর ডট কম’র সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহিম খাঁন, সহ-সভাপতি ইসমাইল আলী, সম্পাদক দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন খান, আব্দুস শুক্কুর, সাজু মিয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই করোনা ভাইরাস জয় করে ফিরে আসায় মহান আল্লাহ তায়ালার কাছে সন্তুষ্টি প্রকাশ করেন আওয়ামী লীগ নেতা সামসুল আলম। পরে তিনি উপস্থিত সূধীজনের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, সাংবাদিক, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।