গোলাপগঞ্জে ট্যাংকির পানি পান করে নারী-শিশুসহ ৮ জন অসুস্থ

21

গোলাপগঞ্জ প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে ট্যাংকির পানি পান করে নারী-শিশু সহ ৮জন অসুস্থ হয়েছেন। বুধবার সকালে ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামে এ ঘটনাটি ঘটে।

অসুস্থরা হলেন- কানিশাইল গ্রামের মর্তুজ আলী (৪৫), ফজলুল হক (৫৬), সোমা বেগম (১৪), নিলুফা বেগম (৩৩), শামীম আহমদ (২৩), আসমা বেগম (৪৫), সাজেদা বেগম (১৪), সামাদ আহমদ (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে কানিশাইল গ্রামের মর্তুজ আলীর পরিবারের ৮জন সদস্য বাসার পানির ট্যাংকির পানি পান করে অসুস্থ হয়ে পড়েন৷ এসময় স্থানীয়রা তাৎক্ষণিক তদের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সেলিম আহমদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আমি গিয়েছি। তাৎক্ষণিক পানি পান করে অচেতন হওয়া সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী বলেন, প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে পানিতে কেউ ঘুমের ওষুধ মিশিয়ে দিয়েছে। এই পরিবারের সদস্যরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তদের পরীক্ষা নিরিক্ষার পর প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।