বাথরুমে প্রবাসী বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

17

ওসমানীনগর প্রতিনিধি ::
সিলেটের ওসমানীনগর থেকে আমেনা বেগম (৭৫) প্রবাসী এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে নিজ বাসার বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা দুইতিন দিন আগেই তাকে হত্যা করা হতে পারে।

জানা যায়, উপজেলার গোয়ালাবাজার এলাকার নিজ করনসী রোড এলাকার নিজ বাসায় একাই থাকতেন যুক্তরাজ্য প্রবাসী আমেনা বেগম। গত বছর যুক্তরাজ্য থেকে দেশে ফিরে তিনি এ বাসায় বসবাস শুরু করেন। তার সন্তানরা যুক্তরাজ্যেই থােকন। দু-তিন দিন ধরে আমেনা বেগমের কোনো খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশকে খবর দেন। শুক্রবার ভোরে পুলিশ বাসায় গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে নিহত প্রবাসীর ভাই আব্দুল কাদির বলেন, আমার বোনের বাসায় দুজন ভাড়াটিয়া থাকতেন। তাদের সাথে কদিন আগে বোনের মনমালিন্য হয়েছিলো। একারণেও হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

সিলেট জেলা পুলিশ সহকারি পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম বলেন, ২/৩ দিন আগেই তাকে হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। কারণ মরদেহ থেকে গন্ধ বের হচ্ছিলো। মরদেহের গলায় ও মাথায় জখমের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, ঘরের সব দরজা-জানালা বন্ধ ছিলো। তাই পরিচিত কেউ তাকে হত্যা করতে পারে বলে মনে হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। আমরা ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করছেন বলেও জানান তিনি।

ঘটনার খবর পেয়ে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উাদ্দন পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।