কমলগঞ্জে মা সমাবেশে স্কুল ব্যাগ বিতরণ

2

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ধূপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর পক্ষ থেকে রোববার দুপুরে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিরতণ করা হয়।
ধূপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে ও শিক্ষক নূরুল মোক্তাকীন এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম তালুকদার। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউপি সদস্য আশিক মিয়া, সাজিদ আলী, আব্দুল খালিক, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সমাজকর্মী রুহিন চৌধুরী, ফটিকুল ইসলাম রাজু।
মা সমাবেশে কোমলমতি শিক্ষার্থীদের সুন্দর পরিবেশে গড়ে তুলে নানা বিষয়ে বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি। প্রত্যন্ত এলাকায় স্বপ্নের সাঁকো ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ হিসেবে খাতা বিতরণ করার জন্যে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান লন্ডণ প্রবাসী কবি নূরজাহান রহমান শিল্পীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর মৌলভীবাজার শাখার পক্ষ থেকে ৬৫ জন গরিব শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ হিসাবে খাতা বিতরণ করা হয়।

  •