নবীগঞ্জে গর্তে মাছের পরিবর্তে প্রাইভেট কার!

7

নবীগঞ্জ প্রতিনিধি
নবীগঞ্জ উপজেলা দেবপাড়া ইউপির সিট ফরিদপুর বরাক ব্রিকফিল্ডের পাশে ভৈরব তলী গাছের নিচে একটি মাছ ধরার গর্ত থেকে চোরাই প্রাইভেট সাদা কার উদ্ধার করেছে জনতা। গতকাল সোমবার সকালে স্থানীয় লোকজন প্রাইভেট কারটি দেখে গাড়িতে থাকা নাম্বার অনুযায়ী মালিককে ফোন দিলে তিনি এসে গাড়িটি শনাক্ত করেন।
নবীগঞ্জ উপজেলার গন্ধ্যা গ্রামের মতিন মিয়া তার প্রাইভেট কার (কুমিল্লা-ঘ-০০২২) কয়েক দিন পূর্বে নবীগঞ্জ শহরের লিলু মিয়ার ওয়ার্কসপে মেরামত করার জন্য দেন। গাড়িটি হঠাৎ করে ওর্য়াকসপ থেকে নিখোঁজ হয়ে যায়। বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করে গাড়িটি না পেলে মালিক নবীগঞ্জ থানায় সাধারণ ডায়রি করেন। গতকাল সকালে উপজেলা দেবপাড়া ইউপির সিট ফরিদপুর বরাক ব্রিকফিল্ডের পাশে ভৈরব তলী গাছের নীচে একটি মাছ ধরার গতের্র স্থানীয় লোকজন দেখেন ঐ এলাকার দক্ষিন দৌলতপুর গ্রামের মৃত আলকাছ মিয়ার পুত্র রিভু মিয়া ঐ সন্দেহজনক ঘুরাঘুরি করছে। তখন লোকজন সামনে আসলে দেখে রিভু দৌড়ে পালিয়ে যায়। তাই লোকজন সন্দেহ হলে খোজাখুঁজি করলে ঐ মাছ ধরার গর্তে সাদা প্রাইভেট কারটি দেখতে পান। পরে গাড়িতে থাকা মোবাইল নাম্বারে ফোন দিলে মালিক পক্ষ এসে গাড়িটি নিয়ে যান। এনিয়ে এলাকায় বিষয়টি আপোষে মীমাংসা করার জন্য সালিশ সভার চেষ্ঠা চলছে। এব্যাপারে গাড়ির মালিক মতিন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নবীগঞ্জ শহরের লিলু মিয়ার ওয়ার্কসপের মালিক লিলুর ভাই রিভু গাড়িটি চুরি করেছিলো। সে বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা চলছে।
এ ব্যাপারে রিভুর বড় ভাই সাজু ড্রাইভারের সাথে যোগাযোগ করা হলে, তিনি বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন আমরা এর সঠিক বিচার করব তাই আপসে শেষ করেছি।

  •