জগন্নাথপুরে পালিয়ে যাওয়া আসামির আত্মসমর্পণ

17

জগন্নাথপুর প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া দন্ডপ্রাপ্ত আসামি আপ্তাব উদ্দিন অবশেষে পুলিশের নিকট আত্মসমর্পণ করেছেন।
গতকাল সোমবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। আর আসামি ছিনিয়ে নিয়ে পালাতে সহযোগিতার করার অভিযোগে আটক আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে ছেড়ে দিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালদিকা গ্রামের আলাউদ্দিনের ভাই আপ্তাব উদ্দিন একটি চেক ডিজঅনার মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। গত রোববার বেলা ১টার দিকে জগন্নাথপুর থানার একদল পুলিশ আপ্তাব উদ্দিনকে ধরতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় আসামির ভাই আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনের নেতৃত্বে আসামির স্বজনরা পুলিশের হাত থেকে আসামি আপ্তাব উদ্দিনকে ছিনিয়ে নিলে আসামি পালিয়ে যেতে সক্ষম হন। পুলিশ এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, তার ছেলে রায়হান আহমদ ও আব্দুল হামিদকে আটক করে। পরে রাত ৯টার দিকে পালিয়ে যাওয়া আসামি জগন্নাথপুর থানার পুলিশের নিকট আত্মসমর্পণ করলে আটক তিনজনকে পুলিশ ছেড়ে দেয়।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘পালিয়ে যাওয়া আসামি আমাদের নিকট ধরা দেয়ায় ৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।’

  •