খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবি জানাতে খোলা হলো ওয়েবসাইট

6

সবুজ সিলেট ডেস্ক
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে ওয়েবসাইট খুলেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত কিছু বাংলাদেশি নাগরিক। স¤প্রতি খালেদাকেবাঁচাও (যঃঃঢ়ং://শযধষবফধশবনধপযধড়.পড়স/) নামে ওয়েবসাইটি খোলা হয়েছে। এখানে যে কেউ চাইলে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে চেয়ে অনলাইনে আবেদন জানাতে পারবেন।
সোমবার সকালে চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, যুক্তরাষ্ট্রে বসবাসরত সচেতন বাংলাদেশি নাগরিকদের উদ্যোগে ‘খালেদাবাঁচাও.কম’ নামে একটি ওয়েবসাইট খোলা হয়েছে। সুষ্ঠু চিকিৎসার অভাবে দিনদিন তার জীবন সংকটাপন্ন হয়ে যাচ্ছে। দেশবাসীর মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা আছে। মামলা-নির্যাতনের মধ্যেই দলের নেতারা আন্দোলন সংগ্রাম করছেন। এমন পরিস্থিতিতে প্রবাসী বাংলাদেশিরা নাগরিকরা এ উদ্যোগ নিয়েছেন।
তিনি জানান, এই সাইট নির্মাণের নেপথ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির এইচ চৌধুরী, মোকশেদ আর ভুইয়া, এ টি এম হেলালুর রহমান, জাহাঙ্গীর আলম জয়, ডা. মোহাম্মদ জিয়াউল হক প্রমুখ রয়েছেন।
প্রসঙ্গত, ওয়েবেসাইটের পরিচিতি পর্বে বলা হয়েছে, এই উদ্যোগ কোনো রাজনৈতিক দলের নয়। এটা কোনো দলের সহযোগী হিসেবেও কাজ করছে না। ইউএস কংগ্রেস (হাউজ ও সিনেট) ও ইউনাইটেড ন্যাশনস হিউম্যান রাইটস কাউন্সিলকেও এ বিষয়ে জানানো হবে। তারা যেন খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে এবং তার মুক্তি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসাহিত করতে পারে।

  •