‘কবরে কুরআন তেলাওয়াত করিও’ স্ট্যাটাস দিয়ে দুর্ঘটনায় নিহত যুবক

10

কানাইঘাট প্রতিদনিধি
‘আমি মারা গেলে আমার কবরে ফুল দিও না, পারলে একটু কোরআন তেলাওয়াত করিও।’ একদিন আগে এমন স্ট্যাটাস দিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মো. মিজান আহমদ (২০) নামে সিলেটের এক যুবক।
কানাইঘাটে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান তিনি। নিহত মিজান উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের হিম্মতেরমাটি গ্রামের ফয়জুল হকের ছেলে। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জকিগঞ্জ উপজেলার আটগ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে বিকেলে কানাইঘাট উপজেলার সড়কের বাজার কাঠালপুর গেট এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন।
খবর পেয়ে কানাইঘাট থানার এসআই আবু কাওছার পুলিশ নিয়ে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রæত সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় তিনি মারা যান।
কানাইঘাট থানার ওসি মো. শামসুদ্দোহা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে।
মিজান আহমদ গত বুধবার তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বলেছিলেন, আমি মারা গেলে আমার কবরে ফুল দিও না, পারলে একটু কোরআন তেলাওয়াত করিও। এ স্ট্যাটাস দেয়ার পরদিনই সড়ক দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হলো।

  •