সিলেট চেম্বারে হাড়ের ফ্রি চেকআপ ক্যাম্পেইন

11

স্টাফ রিপোর্টার
নিউজিল্যান্ড ডেইরি ও দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে হাড়ের ফ্রি চেকআপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চেম্বার কনফারেন্স হলে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।
ক্যাম্পেইনে অভিজ্ঞ নিউট্রিশনিস্টের মাধ্যমে উন্নত প্রযুক্তিতে সিলেট চেম্বারের সদস্যগণ ও তাদের পরিবারবর্গের হাড় পরীক্ষা ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।
সকালে ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, হাড়ের বিভিন্ন রোগ সম্পর্কে জানা না থাকার কারণে আমরা অনেকেই হাড় ক্ষয় ও নানা ধরণের শারীরিক সমস্যায় ভোগী। এসব বিষয়ে সচেতন থাকলে হাড়ের বিভিন্ন রোগ থেকে বেঁচে থাকা সম্ভব। সিলেট চেম্বারের সদস্যদের মধ্যে এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা নিউজিল্যান্ড ডেইরির সহযোগিতায় এ ক্যাম্পেইনটি আয়োজন করেছি।
তিনি হাড় ভালো রাখতে নিউট্রিশনিস্টের পরামর্শ অনুযায়ী করণীয় মেনে চলার জন্য চেম্বারের সদস্যগণকে আহবান জানান। সেই সাথে ক্যাম্পেইনটি আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য নিউজিল্যান্ড ডেইরিকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউজিল্যান্ডে ডেইরির এরিয়া ম্যানেজার হেলাল উদ্দিন, নিউট্রিশনিস্ট সাদিয়া ফেরদৌস।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি চন্দন সাহা, পরিচালক মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, নিউজিল্যান্ড ডেইরির সিনিয়র মেডিকেল এসোসিয়েট ইশরাত আহমদ, সিলেট চেম্বারের সদস্য ও তাদের পরিবারবর্গ।

  •