মাধবপুরে চার মাদক ব্যবসায়ীর কারাদন্ড

11

মাধপুর প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে চার মাদক ব্যবসায়ীকে অর্থদন্ড ও বিনাশ্রম কারাদন্ড প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান ফেনসিডিল রাখার অপরাধে মোছা. রোজিনা আক্তার (৩০) ও মোছা. হোসনে আরা বেগমকে (৪০) কে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করার অপরাধে মো. আব্দুল মান্নান (৫৫) ও মো. জাকির হোসেনকে (৫০) ২ হাজার করে মোট ৪ হাজার টাকা জরিমানা করেন।
রোজিনা আক্তার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার স্ত্রী। মোছা. হোসনে আরা বেগম শাজাহান মিয়ার বড় ভাই মো. জামাল মিয়ার স্ত্রী। আব্দুল মান্নান ও জাকির হোসেন উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মৃত আতর আলীর ছেলে। তারা শাজাহান মিয়ার প্রতিবেশী।
শাজাহান এর আগে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিল। শাজাহানের আরেক ভাই কামাল মিয়া মাদক মামলায় পুলিশের হাতে আটক হয়েছিল।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার ভোর রাতে মাধবপুরের তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির একটি দল উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের পরমানন্দপুর (নখাইল্লা হাটি) এলাকার বাচ্চু মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে ৩২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মোছা. রোজিনা আক্তার ও মোছা. হোসনে আরা বেগমকে আটক করে। এ সময় মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করার অপরাধে তাদের প্রতিবেশী মো. আব্দুল মান্নান ও মো. জাকির হোসেনকেও আটক করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান আটককৃত দুই নারীকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও সহযোগী ২ জনকে ২ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন। ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  •