কানাইঘাট প্রেসক্লাবের দ্বিতল ভবনের কাজ শুরু

5

কানাইঘাট প্রতিনিধি
সকলের সার্বিক সহযোগিতায় প্রায় ১ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের দ্বিতল আধুনিক ভবন নির্মাণ কাজের সূচনা করা হয়েছে। গত রোববার বাদ যোহর ক্লাব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে কাজের সূচনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রেসক্লাবের আজীবন সদস্য জামাল উদ্দিন, বাজার বণিক সমিতির সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মহি উদ্দিন, পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর তাজ উদ্দিন।
কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে ছিলেন, ক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, সহ-সভাপতি এখলাছুর রহমান, আব্দুন নুর, সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, ক্লাবের সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সাংবাদিক তাওহিদুল ইসলাম, জয়নাল আজাদ, মাও. আসাদ আহমদ, মুফিজুর রহমান নাহিদ, দারুল উলূম মাদ্রাসার শিক্ষক মাও. বদরুল ইসলাম, ব্যবসায়ী আয়াজ আলী, প্রেসক্লাব ভবন নির্মাণের ঠিকাদার আব্দুল হামিদ।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন, কানাইঘাট বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাও. জমির উদ্দিন, পূর্ব বাজার জামে মসজিদের ইমাম মাও. বিলাল উদ্দিন, হাফিজ জাকারিয়া।
এছাড়া ক্লাবের নির্মাণ কাজ পরিদর্শন করেন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম।
ক্লাবের কাজের সূচনা লগ্নে ক্লাবের নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট প্রেসক্লাব হচ্ছে এ জনপদের মানুষের একটি সার্বজনীন প্রতিষ্ঠান। সকলের সম্মিলিত সাহায্য ও সহযোগিতায় ক্লাবের আধুনিক দ্বিতল ভবন নির্মাণের কাজ শুরু হয়েছে। ভবন নির্মাণে সরকারী পৃষ্ঠপোষকতা সহ প্রবাসী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনৈতিক মহল, সমাজহৈতশী ব্যক্তিবর্গ সহ সকল মহল সহযোগিতার হাত প্রসারিত করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সেই সাথে ক্লাবের চলমান নির্মাণ কাজে সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান ক্লাব নেতৃবৃন্দ।
ক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল বলেন, কিছুদিনের মধ্যে রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সকলের উপস্থিতির মধ্য দিয়ে ক্লাবের দ্বিতল ভবনের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন অনুষ্ঠান করা হবে।

  •