বিশ্বনাথে অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা অনুষ্ঠিত

8

বিশ্বনাথ অফিস
ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় সিলেট জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বিশ্বনাথ উপজেলায় অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার উপজেলার অলংকারী ইউনিয়নের তাহির আলী উচ্চবিদ্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অলংকারী ইউনিয়নের ৪টি মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসার প্রায় ৬৬জন বালক ও বালিকা অংশগ্রহন করে।
তাহির আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার চৌধুরীর সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাজহারুল মজিদ, তাহির আলী উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তছির আলী (সাবেক মেম্বার), উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজম আলীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৭ম শ্রেণির ছাত্র মাহাদী আদনান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ইয়াছিন উল্লাহ উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক লিলু মিয়া।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মঈন উদ্দিন, তৌফিক চৌধুরী, শাহ ফয়েজ, আব্দুল মতিন, খলিলুর রহমান, আব্দুল কুদ্দুছ প্রমুখ।

  •