সোশ্যাল মিডিয়ায় গুজব রটনাকারীদের ওপর নজর রাখা হবে

5

সবুজ সিলেট ডেস্ক
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানের প্রাক্কালে যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধ ও সোশ্যাল মিডিয়ায় গুজব রটনাকারীদের ওপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারি থাকবে। এ ধরনের কিছু পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।
১৭ মার্চ বিকেল সোয়া ৩টায় রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দরের প্যারেড স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন হবে। এ সময় সাধারণ গেট খোলা থাকলেও ভিআইপি গেট বন্ধ করে দেওয়া হবে।
গতকাল বুধবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গঠিত নিরাপত্তা বিষয়ক উপকমিটির সভা শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে কোনো ধরনের নাশকতার আশঙ্কা করছেন কি-না এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখনো পর্যন্ত গোয়েন্দা সংস্থার কাছ থেকে এ ধরনের কোনো তথ্য পাওয়া যায়নি। রাজধানীজুড়ে নিরাপত্তা ব্যবস্থায় কত সংখ্যক ফোর্স নিয়োজিত থাকবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে যত সংখ্যক প্রয়োজন হবে ততো সংখ্যক ফোর্স নিয়োগ করা হবে।

  •