মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিদর্শনে তথ্য প্রতিমন্ত্রী

11

মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিদর্শন করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট শহরতলির বটেশ্বরে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন তিনি।
তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে ক্যাম্পাসে স্বাগত জানান বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। তথ্য প্রতিমন্ত্রী মেট্রোপলিটন ইউনিভার্সিটির ক্যাম্পাস ঘুরে দেখেন। তিনি সিলেটের শিক্ষাক্ষেত্রে এই বিশ্ববিদ্যালয় অসাধারণ ভূমিকা পালন করছে বলে মন্তব্য করেন। প্রতিমন্ত্রী প্রাকৃতিক পরিবেশে সুবিশাল স্থায়ী ক্যাম্পাস দেখে মুগ্ধতা প্রকাশ করেন।
মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষ থেকে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এ সময় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মুহিতুল বারী রহমান, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, প্রক্টর ড. মো. জামাল উদ্দিন, পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, সহকারী প্রক্টর ও ডেপুটি রেজিস্ট্রার লোকমান আহমদ চৌধুরী, সহকারী প্রক্টর মো. আব্বাছ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

  •