বিশ্বনাথে আওয়ামী লীগের সভা

3

বিশ্বনাথ অফিস
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে উপজেলা বিআরডিবি মিলনায়তনে আলোচনাসভাটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।
সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্ঠে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ শুনেই স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে ছিলেন সর্বস্তরের বাঙালিরা। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। আর আজ তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। তাই সরকারের গৃহিত সকল উন্নয়নমূলক কর্মকান্ড সফলভাবে বাস্তবায়নের জন্য নিজেদের চাওয়া-পাওয়াকে দিতে হবে বিসর্জন দিয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, নিজাম উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক।
এসময় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, সহ প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ নূর মিয়া, আকবর আলী, আওয়ামী লীগ নেতা মঞ্জুর আলী, আবদুল হান্নান, শ্রমিক লীগ নেতা কবির মিয়া, আফরোজ আলী, আলা উদ্দিন, মতছির আলী, শামছুল ইসলাম বাবুল, রুবেল আলী, যুবলীগ নেতা শফিক আহমদ, ফয়জুল ইসলাম জয়, এমদাদ হোসেন নাঈম, ছায়েদ মিয়া, সুজিত বৈদ্য, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, মাহফুজুর রহমান দুলু, শামীম আহমদ, ছাত্রলীগ নেতা দিলোয়ার হোসেন, কয়েছ মিয়া প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  •