জেলা বিএনপির সকল পর্যায়ের কার্যক্রম চলমান, গণমাধ্যমে বিবৃতি

3

সিলেট জেলা বিএনপি ও এর আওতাধীন সকল কার্যক্রম চলমান রয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। কিন্তু এ নিয়ে নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।
গত সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে কামরুল হুদা জায়গীরদার বলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় টিম লিডার ডা. এ জেড এম জাহিদ হোসেনের উপস্থিতিতে বিএনপি নেতৃবৃন্দের সাথে একাধিক বৈঠক অনুষ্ঠিত হয়। এসব বৈঠকে দল পুনর্গঠন ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নেতৃবৃন্দের মতামত নেয়া হয় এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে দলীয় নির্দেশনা উপস্থিত নেতৃবৃন্দকে অবহিত করা হয়। দলের ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন একাধিক বৈঠকে দলীয় যে কোন বিষয়ে জেলা আহ্বায়ক বরাবরে লিখিতভাবে জানানোর জন্য জেলা বিএনপি নেতৃবৃন্দকে নির্দেশ দেন। কোন সভায়ই জেলার আওতাধিন কোন কার্যক্রম স্থগিতের ঘোষণা তিনি দেন নি।
তিনি বলেন- ‘একাধিক গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ডা. জাহিদ হোসেনের বরাত দিয়ে ইউনিট কমিটি স্থগিতের সংবাদে আমি বিস্মিত হয়েছি। এর আগেও একবার ১৮ ইউনিটের পাশাপাশি জেলা বিএনপির কার্যক্রম স্থগিতের মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে। এমন সংবাদে দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। এমন মিথ্যাচার থেকে দলীয় নেতাকর্মীদের বিরত থাকার আহ্বান জানাচ্ছি।’
বিবৃতিতে তিনি গণমাধ্যমকের কাছেও আরো দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করেন।
কামরুল হুদা জায়গীরদার আরো বলেন, দেশ ও জাতি এখন ক্রান্তিকাল অতিবাহিত করছে। এমতাবস্থায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকনির্দেশনায় দল পুনর্গঠন কার্যক্রম চলমান রয়েছে। জেলা বিএনপির একটি সফল কাউন্সিলের লক্ষ্যে ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীদের সমন্বয়ে সকল ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এসব ইউনিটের আওতাধিন ইউনিয়ন/ওয়ার্ড কমিটি গঠনের প্রক্রিয়া চলছে।
দল পূনর্গঠনের এই সময়ে নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করা থেকে বিরত থাকার জন্য জিয়ার আদর্শের সৈনিকদের প্রতি বিনীত আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি

  •