মেট্টোপলিটন ল’ কলেজের আলোচনাসভায় মিসবাহ সিরাজ ঐতিহাসিক মার্চ বাঙালি জাতির গর্বের মাস

3

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মেট্টোপলিটন ল’ কলেজ সিলেটের গভর্নিং বডির সভাপতি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বাঙলি জাতির গর্বের মাস, ঐতিহাসিক মার্চ মাস। এই মাসে ইউনোস্ক ঘোষিত ঐতিহাসিক ৭ই মার্চ এর ভাষণ ছিল বাঙালি জাতির দিক নির্দেশনা। আওয়ামীলীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতির বিবেক আইনজীবীরাও কাজ করছে। প্রধনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে মুজিব বর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্মশত বার্ষিকী উদযাপনের জন্য দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান।
তিনি গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর আম্বরখানার সাপ্লাই রোডস্থ মেট্টোপলিটন ল’ কলেজ সিলেটের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুর‌্যাল উদ্বোধন ও আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মেট্টোপলিটন ল’ কলেজ সিলেটের অধ্যক্ষ এডভোকেট এ.এইচ.এম রুহুল হুদার সভাপতিত্বে ও অধ্যাপক সৈয়দ কাওছার আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অ্যাডিশনার পিপি এডভোকেট শামসুল ইসলাম, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক মো. ওয়াহিদুর রহমান ওয়াহিদ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মেট্টোপলিটন ল’ কলেজ সিলেটের উপধ্যাক্ষ ড. এম শহিদুল ইসলাম এডভোকেট। বক্তব্য রাখেন মেট্টোপলিটন ল’ কলেজ অধ্যাপক মির্জা হোসাইন, অধ্যাপক মোঃ আজিজুর রহমান, অধ্যাপক আবু তাহের, অধ্যাপক ময়নুল ইসলাম খান, সহযোগী অধ্যাপক মোঃ মামুন হোসেন, ছাত্রলীগ নেতা সাবরিয়ান আহমেদ মিছবাহ। অনুষ্ঠানে মেট্টোপলিটন ল’ কলেজ সিলেটের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী রাকিব আহমদ।
আলোচনা শেষে মুর‌্যালের উদ্বোধন করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

  •