সাগর-রুনি হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

5

সবুজ সিলেট ডেস্ক
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনীর হত্যাকারীদের গ্রেফতার ও এই হত্যা মামলায় যাতে দ্রæত চার্জশিট দেওয়া যায় সে বিষয়ে নির্দেশনা দেওয়া হবে।’ এছাড়া তিনি বলেন, ‘পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলায় যাতে কেউ বিনা অপরাধে হয়রানির শিকার না হন, সে বিষয়টি তিনি দেখবেন।’
গতকাল রোববার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ কক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) একটি প্রতিনিধি দল দেখা করে সাগর-রুনীর হত্যার দ্রæত বিচার ও প্রকৃত আসামিদের গ্রেফতার দাবিতে স্মারক লিপি দিতে এলে তিনি এসব কথা বলেন। ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ ফটো সাংবাদিক কাজল ফকিরকে উদ্ধারে দ্রæতই ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বস্ত করেন সাংবাদিক নেতাদের।
সেখানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী সংগঠনের পক্ষ থেকে স্মারক লিপি জমা দেন মন্ত্রীর হাতে।
এছাড়া সাগর-রুনীর হত্যার তদন্তের বিষয়ে তদন্ত সংশ্লিষ্ট র‌্যাবের সঙ্গে কথা বলবেন বলেও জানান স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
অন্যান্যের মধ্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  •