এরশাদের জন্মবার্ষিকীতে জাতীয় পার্টির কর্মসূচি

5

সবুজ সিলেট ডেস্ক
আগামী ২০ মার্চ প্রাক্তন রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী গভীর শ্রদ্ধা, ভালোবাসা আর যথাযথ মর্যাদায় পালন করবে জাতীয় পার্টি।
গতকাল রোববার জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ মার্চ সকাল থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কুরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরসহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ দোয়া-মাহফিলে উপস্থিত থাকবেন। দুআ মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দ।
২০ মার্চ বিকেল ৪টায় কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে এরশাদের জীবনী এবং কর্ম নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, অ্যাডভোকেট সালমা ইসলাম এবং পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।
এছাড়া ২০ মার্চ প্রতিটি মহানগর, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মিলাদ মাহফিল এবং আলোচনাসভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রতিটি শাখা পর্যায়ে যথাযথ মর্যাদায় পল্লীবন্ধুর জন্মবার্ষিকী পালনে নির্দেশনা দিয়েছেন পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। তবে, করোনা ভাইরাস সংক্রমণের কারণে প্রতিটি কর্মসূচি সীমিত জমায়েতে অনুষ্ঠিত হবে।