হোম কোয়ারেন্টাইন পর্যবেক্ষণে সিলেটে প্রশাসনের ৫ টিম

4

স্টাফ রিপোর্টার
সিলেটে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীরা ঠিকমতো সরকারি নির্দেশনা মানছেন কি না তা পর্যবেক্ষণে সিলেটের জেলা প্রশাসনের পক্ষ থেকে পাচঁটি টিম গঠন করা হয়েছে। এই টিম হোম কোয়ারেন্টাইন পর্যবেক্ষণের পাশাপাশি বাজার নিয়ন্ত্রণেও কাজ করবে।
সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন বলেন, জেলা প্রশাসক স্যারের নির্দেশে পাঁচটি টিম গঠন করা হয়েছে। এসব টিমের প্রধান হিসেবে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ থাকবেন। এছাড়া পুলিশ ও অন্যান্য সংস্থার সদস্যরা থাকবেন এই টিমে।
এদিকে সিলেট জেলা আরও ১৫৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। এনিয়ে সিলেট জেলা সর্বমোট ৫৬৫ জনকে নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে হোম কোয়রেন্টিন করে রাখা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভায় এ তথ্য জানিয়েছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।
এদিকে করোনা ভাইরাসে দেশে নতুন করে আরও তিনজন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী এবং তারা একই পরিবারের সদস্য। সবমিলিয়ে দেশে এখন করোনায় আক্রান্তের সংখ্যা ১৭ জনে দাঁড়াল। এরমধ্যে একজন মারা গেছেন।

  •