ওসমানীনগরে হোম কোয়ারেন্টাইনে ২২০ প্রবাসী, মুক্ত ১১২ জন

9

ওসমানীনগর প্রতিনিধি
ওসমানীনগরে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ৩৩২ জন প্রবাসীর মধ্যে ২২০ জন রয়েছেন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে। ১১২ জন প্রবাসী ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেয়া তথ্য অনুযায়ী ওসমানীনগর থানা পুলিশের অনুসন্ধানে কোয়ারেন্টাইনযুক্ত ও কোয়ারেন্টাইন মুক্ত সকল প্রবাসীই সুস্থ ও করোনা ভাইরাসমুক্ত আছেন বলে নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক। গত ১৭ মার্চ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩৩২ জন প্রবাসীর নামের তালিকা ওসমানীনগর থানা পুলিশের নিকট আসার পর থেকে এই সব প্রবাসীদের খোঁজ নিতে বাড়ি বাড়ি গিয়ে কাজ শুরু করে ওসমানীনগর থানা পুলিশ। এদিকে, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে ওসমানীনগর উপজেলা প্রশাসন ও থানা পুলিশ গত বৃহস্পতিবার বিকেল থেকে উপজেলার বিভিন্ন একায় মাইকিং করে সচেতনতামূলক প্রচারণা শুরু করতে দেখা যায়।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, ওসমানীনগরে আগত ৩৩২ জন প্রবাসীদের মধ্যে করোনা আতংকের জন্য বর্তমানে ২২০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইতিমধ্যে ১১২ জনের কোয়ারেন্টাইন ১৪ দিন অতিবাহিত হয়েছে। অন্যদেরও ১৪ দিন অতিবাহিত হয়ে গেলে ছেড়ে দেয়া হবে। এখন পর্যন্ত কোনো প্রবাসী করোনায় আক্রান্ত হয়নি।

  •