সিলেট স্টেশন ক্লাব বন্ধ ঘোষণা

14

স্টাফ রিপোর্টার
প্রাণঘাতী করোনা ভাইরাস বিস্তার ঠেকাতে এবার সিলেট স্টেশন ক্লাব লিমিটেড বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার ক্লাবের পরিচালনা পর্ষদ একটি জরুরি সভায় এ সিদ্ধান্ত নিয়েছে। ঘোষণা অনুযায়ী, আজ ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত স্টেশন ক্লাবের সব ধরনের কর্মকান্ড বন্ধ থাকবে।
ক্লাবের প্রেসিডেন্ট সদর উদ্দিন আহমদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্লাবের সদস্য ও কর্মচারীদের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় আপাতত ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ক্লাবের সকল কার্যক্রম ও সেবা বন্ধ থাকবে। এ সময় স্টেশন ক্লাব মিলনায়তন, ক্যান্টিন, সুইমিংপুল, বিলিয়ার্ড জোন, জিমসহ সব ধরণের সেবা বন্ধ থাকবে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ক্লাবের সদস্যদের ক্লাবে আসতে নিরুৎসাহিত করা হচ্ছে। শুধুমাত্র জরুরি প্রয়োজনে ক্লাবের অফিস সকাল ১১টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে।
সিলেট স্টেশন ক্লাবের প্রেসিডেন্ট সদর উদ্দিন আহমদ চৌধুরী বলেন, গত বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেওয়া হয়। সরকারের এই সিদ্ধান্তকে সময় উপযোগী সিদ্ধান্ত, একে সমর্থন জানিয়ে স্টেশন ক্লাব ২২ মার্চ রবিবার থেকে ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ে ক্লাবের নিজস্ব কর্মী ছাড়া ক্লাবের সদস্য এবং বাইরের কেউ ক্লাবে প্রবেশ করতে পারবেন না।
উল্লেখ্য, এর আগে সিলেট স্টেশন ক্লাবের তিন দিনব্যাপী মুজিববর্ষের কর্মসূচিও স্থগিত করা হয়।

  •