ঋণের কিস্তি আদায়ে নমনীয় হওয়ার আহবান জেলা ট্রাক মালিক গ্রæপ ও ট্রাক শ্রমিক ইউনিয়নের

4

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সিলেটের পরিবহণ ব্যবসা মারাত্মক ক্ষতিগ্রস্ত হওয়ায় ঋণের কিস্তি আদায়ে গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠানগুলোকে নমনীয় হওয়ার আহবান জানিয়েছে জেলা ট্রাক মালিক গ্রæপ ও ট্রাক, পিকআন ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ।
জেলা ট্রাক মালিক গ্রæপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল ও জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার যুক্ত বিবৃতিতে সংশ্লিষ্টদের প্রতি এ আহবান জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সিলেটের পাথর কোয়ারিগুলো বন্ধ থাকায় দীর্ঘদিন ধরে সিলেটের পরিবহণ সেক্টরে স্থবিরতা বিরাজ করছে। উপরন্তু, সম্প্রতি নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে পরিবহণ ব্যবসা কার্যতঃ বন্ধ হয়ে পড়েছে। সিলেটের অধিকাংশ ট্রাক মালিকরা নিটল মটরস লিমিটেড, ইফাদ অটোস লিমিটেড এবং রানার মটরসসহ বিভিন্ন গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠানের কাছ থেকে মাসিক কিস্তিতে গাড়ি ক্রয় করে ব্যবসা করে আসছিলেন। বর্তমানে করোনা ভাইরাসের কারণে গোটা দেশ কার্যত অচল হয়ে পড়ায় সিলেটের পরিবহণ ব্যবসাও প্রায় বন্ধ হওয়ার উপক্রম। ফলে, পরিবহণ মালিক, বিশেষ করে ট্রাক মালিকদের পক্ষে নিয়মিত কিস্তি পরিশোধ করা অসম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় আগামী ৬ মাসের জন্য ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যানের কিস্তি আদায়ে নমনীয় হওয়ার জন্য গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠানগুলোর অনুরোধ জানান। বিজ্ঞপ্তি

  •