মোবাইল আর ৭শ’ টাকার জন্য শাহিনকে খুন, আটক ১

149

স্টাফ রিপোর্টার

মোবাইল ফোন ও ৭শ’ টাকার জন্য শাহিন ইসলামকে (২০) নিজ বাসার সামনে ছুরিকাঘাত করে খুন করা হয় বলে দাবি করছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় মছন নামের এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে তাকে নগরীর রায়নগর এলাকা থেকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

পরিবারের সদস্যরা জানান, গতবৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এলাকার ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত মুছন, হোসেন ওরফে পান হোসেন, সাইফুল, সুহেল এবং কামালের নেতৃত্বে বাসায় এসে শাহিনের মায়ের কাছে টাকা চায়। এসময় মা কিসের টাকা জানতে চাইলে তারা বলে শাহিনের কাছে টাকা পায়। এসময় শাহিনের মা তাদেরকে ৩শ’ টাকা দেন।

তবে আজকে শনিবার সকালে আবারও শাহিনের কাছে ৭শ’ টাকা ও একটি মোবাইল ফোনে দাবি করে। এতে শাহিন দিতে অস্বীকার করলে তাকে বাসার সামনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার ছোটভাই লাহিন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা আরও বলেন, এসব যুবকরা প্রায়ই আমাদের বাসায় এসে পাওয়া টাকার বাহানায় চাঁদা দাবি করতো।

এদিকে ঘটনার খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ, কোতোয়ালী থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী, থানার ওসি মো. সেলিম মিয়া এবং ওসি (তদন্ত) সৌমেন মৈত্র ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে শনিবার (২৮ মার্চ) বেলা ৩টার দিকে সিলেট নগরীর রায়নগর এলাকায় নিজ বাসার সামনে ছুরিকাঘাতে শাহিন ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক কুমিল্লা জেলার লাকসাম থানার ইসলামপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। তার নগরীর রায়নগর এলাকার বসুন্ধরা-৫ নং বাসার বসবাস করতেন।

 

  •