পণ্যের দাম না বাড়ানোর আহ্বান নবীগঞ্জের সার্কেল এএসপির

8

নবীগঞ্জ প্রতিনিধি
নবীগঞ্জে দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে এবার কঠোর অবস্থান নিয়েছে পুলিশ প্রশাসন। এরই অংশ হিসেবে শনিবার (২৮ মার্চ) বিকেলে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজারে সচেতনতামূলক অভিযান চালিয়ে মাস্ক না থাকা যুবক ও বয়স্কদের মাস্ক পরিয়ে দেন।
অভিযানে তিনি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা বাড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে জনসাধারণের প্রতি আহ্বান জানান। এছাড়া দ্রব্যমূল্য বৃদ্ধি না করতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানান তিনি।
এসময় সহকারী পুলিশ সুপার ইনাতগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী হাজী হেলিম উদ্দিন ও আব্দুর রব এর মুদি দোকানে অভিযান চালিয়ে মূল্য তালিকা দেখতে চান। হাজী হেলিম উদ্দিন মূল্য তালিকা দেখাতে না পারায় আগামীকালের মধ্যে মূল্য তালিকা টানানোর নির্দেশ প্রদান করেন। অন্যতায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।
এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- ইনাতগঞ্জ ফাঁড়ির পরিদর্শক সামছদ্দিন খাঁন, হবিগঞ্জ পুলিশ লাইন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফয়জুল হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি আশাহীদ আলী আশা ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ প্রমুখ।
এদিকে করোনা সতর্কতায় ইনাতগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ এলাকায় মাইকিং করে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানায় নবীগঞ্জ থানা পুলিশ।

  •