কমরেড মালেকের মৃত্যুতে আ.লীগ, যুবলীগ ও কামরানের শোক

7

স্টাফ রিপোর্টার

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের সাবেক পিপি এডভোকেট আব্দুল মালেক (কমরেড) আর নেই। রোববার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহিৃরাজিউন)।
বর্ষিয়ান এ রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জেলা যুব লীগের শোক : বর্ষিয়ান রাজনীতিবিদ কমরেড এডভোকেট আব্দুল মালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
কামরানের শোক : এদিকে কমরেড এডভোকেট আব্দুল মালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

  •