কুলাউড়ায় দ‌রিদ্র চারশ প‌রিবা‌রকে খাবার দি‌য়ে‌ছে পু‌লিশ

8

 

কুলাউড়া প্রতিনিধি

‘আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী’ এই শ্লোগানকে সামনে রেখে দুস্থ, দিনমজুর ও কর্মক্ষম মানুষের বাড়ি বাড়ি যাবে পুলিশের খাদ্য সহায়তা।

দেশের বর্তমান দুর্যোগময় মুহূর্তে সরকার ও প্রশাসনের পাশাপাশি ৪শ পরিবারকে এমন ব্যতিক্রমী সহায়তার উদ্যোগ নিয়েছে মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার (৩১মার্চ) বিকালে থানা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, উপজেলার ৪০০ দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের লক্ষে এই খাদ্য সামগ্রী প্রস্তুত করা হচ্ছে। থানা পুলিশের সকল সদস্যরা খাদ্য সামগ্রী প্যাকেটজাত করছেন। আর সবকিছু তদারকি করছেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানা সূত্রে জানা যায়, উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রান্তিক এলাকার দুস্থ, অসহায়, দিনমজুর ও কর্মক্ষম মানুষের বাড়ি বাড়ি পুলিশের টহল গাড়ি করে খাদ্য সামগ্রীগুলো পৌঁছে দিবে থানা পুলিশের সদস্যরা। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল ও ১টি সাবান। খাদ্য সামগ্রীর প্রয়োজন হলে কুলাউড়া থানার ওসির সরকারি (০১৭১৩-৩৭৪৪৪৩) নাম্বারে ফোন দেয়ার জন্য আহবান জানানো হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, মৌলভীবাজার জেলা পুলিশের সহযোগীতায় এই খাবার বিতরণের উদ্যেগ নেওয়া হয়েছে। করোনাভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে নিজ নিজ বাড়িতে থেকে সচেতন থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। যারা কোয়ারেন্টিনে আছেন তাদের কোয়ারেন্টিন শতভাগ নিশ্চিত করা হচ্ছে।

 

  •