কানাইঘাটের ঝিংগাবাড়ি ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ

8

 

কানাইঘাট প্রতিনিধি

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়ায় কানাইঘাটের ঝিংগাবাড়ি ইউনিয়নের পক্ষ থেকে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১১ টায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দুস্থ-অসহায়দের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান আব্বাস উদ্দিন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান, খাবার স্যালাইন ও মাস্ক।

বিতরণকালে তিনি বলেন, ‘মহামারি করোনাভাইরাস প্রতিরোধ করতে সারা দেশের ন্যায় কানাইঘাটের ঝিংগাবাড়ি ইউনিয়ন লকডাউন করা হয়েছে। এই লকডাউনের প্রভাবে এ ইউনিয়নের নিম্ন আয়ের মানুষেরা অনেক কষ্টে জীবন যাপন করছেন। তাই তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। ভবিষ্যতে যদি দেশের পরিস্থিতি স্বাভাবিক না হয় তা হলে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিব।’

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- ৮ নং ইউপির প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন, কানাইঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা জহিরুল ইসলাম, ইউপি সদস্য সাইদুর রহমান, মামুন রশিদ বাবুল, আজমল হোসেন, মিছবাহ উদ্দিন, সচিব আহমদ হোসেন, ইউপি সদস্য আলিম উদ্দিন, বদরুল ইসলাম, শামছুল ইসলাম প্রমুখ।

  •