সুনামগঞ্জে নিম্ন আয়ের মানুষদের পাশে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

9

 

সুনামগঞ্জ প্রতিনিধি

‘পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, সুনামগঞ্জ’ (পুসাস) এর উদ্যোগে নিম্ন আয়ের মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় সুনামগঞ্জ শহরের বনানীপাড়া এলাকায় সর্বমোট ৩০টি পরিবারের মাঝে এসব নিত্য পণ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পুসাসের সভাপতি আশফাক জাহান তানজিম, সাধারণ সম্পাদক বিধায়ক রায়, সাংগঠনিক সম্পাদক (শিক্ষা) মাহবুবুর রহমান তাহমিদ, প্রচার সম্পাদক সব্যসাচী নিলয় এবং সদস্য আবুল হাসান জিহাদ। এছাড়া নিম্ন আয়ের ব্যক্তিদের তথ্য পেতে এবং বিতরণ কেন্দ্রের সহায়তা করেছেন নিগার সুলতানা।

সভাপতি তানজিম জানান, ‘ক্ষুদ্র পরিসরে আমরা যতটুকু সম্ভব এগিয়ে এসেছি। জনসমাগম যাতে না হয় সেভাবেই বিতরণ করা হয়েছে। সমাজের নিম্ন আয়ের মানুষের জন্য সবারই এগিয়ে আসা উচিত বলে মনে করি।’ এছাড়াও পুসাসের সাধারণ সম্পাদক বিধায়ক রায় বিতরণ শেষে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানান।

এর আগে গত ২০ মার্চ জলকণা নামক এক ফেসবুক ইভেন্টের মাধ্যমে অর্থ সংগ্রহ শুরু করে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনের নানান সামাজিক কর্মকান্ডের মাধ্যমে কার্যক্রম চালু রয়েছে।

 

  •