ওসমানীনগরে মোকাব্বির খানের খাদ্য সামগ্রী বিতরণ

9

 

ওসমানীনগর প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

মঙ্গলবার (৩১ মার্চ) পারিবারিক উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়নের ৩শ ৬০টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২কেজি আলু, ১লিটার ভোজ্য তেল, ১কেজি ডাল, ২কেজি লবণ, ২ কেজি পেয়াজ ও ১টি করে সাবান বিতরণ করেন এমপি মোকাব্বির খান।

খাদ্য সামগ্রী বিতরণ কালে এমপি মোকাব্বির খান বলেন, আমি অসুস্থ থাকায় কিছুদিন হাসপাতাল ও ঘরে চিকিৎসাধীন ছিলাম। তাই ঘর থেকে বের হতে পারিনি। আজ এই প্রথম আমি ঘর থেকে বের হয়েছি এবং আপনাদের প্রতি আমার দায়বদ্ধতা ও ভালবাসার টানে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আজ বাংলাদেশ এবং সমগ্র বহির্বিশ্বে করোনাভাইরাসে মানুষ আতংকিত যার প্রভাব থেকে বিশ্বনাথ ওসমানীনগরও ব্যতিক্রম নয়। তাই আপনাদের এই দুর্দিনে আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে সামান্য কিছু খাদ্য সামগ্রী আপনাদের জন্য নিয়ে এসেছি। এভাবে আমি বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়নের গরিব অসহায় মানুষের জন্যও নিয়ে যাব। আমি জানি এগুলো অত্যন্ত অপ্রতুল কিন্তু আপনাদের প্রতি আমার ভালবাসা এবং মমতা অসীম।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফসানা তাসলিম, ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান রব্বানী, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, সাদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন গেদাই, উসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনুল আজাদ ফারুক, দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন নুনু, গেয়ালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদাল মিয়া, উমরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান চেরাগ আলী, আওয়ামী লীগ নেতা খালিছ মিয়া এবং আব্দুল আজিজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

 

  •