ঢাকায় জ্বর-সর্দি নিয়ে তাহিরপুরের যুবকের মৃত্যু

4

তাহিরপুর প্রতিনিধি
ঢাকার জ্বর-সর্দি নিয়ে তাহিরপুরের জহিরুল (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার মাহতাবপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে। ঢাকার গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করতো বলে জানায় পরিবার।
কিছুদিন ধরে তিনি জ্বর, সর্দি, কাশিতে ভুগছিল এবং সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার (১ এপ্রিল) সন্ধ্যায় তার মৃত্যু হয় বলে জানায় পরিবার। আর বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মাহতাবপুর গ্রামের গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।
এদিকে খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জহিরুলকে যারা গাজীপুর থেকে বাড়ি নিয়ে এসেছে এবং মরদেহ ধোয়ানোর কাজে যারা জড়িত ছিলেন তাদের ৭ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, সংবাদটি জানার পরই তৎক্ষণাৎ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জকে অবহিত করি।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন বলেন, তিনি সংশ্লিষ্টদের সহিত ঢাকায় যোগাযোগ করেছেন। তারা নির্দেশনা দিয়েছেন যে, যারা ঢাকা থেকে মরদেহ নিয়ে এসেছেন এবং ধোয়ানোর কাজে সংশ্লিষ্ট ছিলেন তাদের সবাইকে আগামী দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে রাখার জন্য বলা হয়েছে।

  •