কানাইঘাটে কুয়ায় পড়ে একজনের মৃত্যু

5

কানাইঘাট প্রতিনিধি
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বাজেখেল গ্রামে কুয়াতে রশি দিয়ে নামতে গিয়ে জহির উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বাজেখেল গ্রামের মৃত আবু মিয়ার পুত্র জহির উদ্দিন তার চাচা লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান শমসের আলমের বাড়িতে অবস্থিত কুয়াতে পানির সমস্যা দেখা দিলে তিনি ঢাকনা খুলে রশি দিয়ে ভিতরে নামার চেষ্টা করলে রশি ছিঁড়ে কুয়ার গভীরে পানিতে পড়ে যান। একপর্যায়ে বাড়ির আত্মীয় স্বজন সহ আশপাশের লোকজনের সহায়তায় কুয়ার গভীর থেকে জহির উদ্দিনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।
নিহতের স্বজন দৈনিক সমকালের কানাইঘাট উপজেলা প্রতিনিধি কাওছার আহমদ জানিয়েছেন, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে ময়না তদন্ত ছাড়াই আজ রাতে জহির উদ্দিনের দাফন সম্পন্ন করা হবে।
এদিকে সাবেক সৌদি প্রবাসী জহির উদ্দিন কুয়াতে পড়ে মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে তার বাড়িতে লোকজন ভিড় জমান। এ সময় আত্মীয় স্বজনরা ভেঙে পড়েন।
পারিবারিক সূত্রে জানা যায়, জহির উদ্দিন ৩ সন্তানের জনক ছিলেন। তার এক ছেলে কমিউনিটি ক্লিনিকে চাকুরী করে এবং অপর ছেলে দুবাই প্রবাসী।

  •