ছাতকে স্বামীর হাতে স্ত্রী নিহত

7

 

ছাতক প্রতিনিধি

ছাতকের পল্লীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে রাশেদা বেগম (৩২) নামের স্ত্রী নিহত হয়েছেন। নির্মম এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার নোয়ারাই ইউনিয়নের বড়গল্লা গ্রামে। এই হত্যাকান্ডের ঘটনায় শুক্রবার বেলা দেড়টায় ঘাতক স্বামী আব্দুস সালাম (৩৭) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে বড়গল্লা গ্রামের বাসিন্দা দিনমজুর আব্দুস সালামের সাথে স্ত্রী রাশেদা বেগমের সাথে ঝগড়া করে। এক পর্যায়ে আব্দুস সালাম তার স্ত্রী রাশেদাকে শ্বাসরোধ করে হত্যার পর গ্রামের পাশের টিলা সংলগ্ন জঙ্গলে ফেলে দেয়।

পরে স্থানীয় লোকজন ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। থানা পুলিশ মধ্যরাতে ওই নারীর লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। শুক্রবার (৩ এপ্রিল) সকালে সুরত-হাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য ওই নারীর লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এই হত্যাকান্ডের ঘটনায় শুক্রবার দুপুরে নিহত রাশেদা বেগমের ভাই আশকর মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঘাতক স্বামী আব্দুস সালামকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক ইমতিয়াজ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যা মামলা দায়েরের পর নিজ এলাকা থেকে ঘাতক স্বামী আব্দুস সালামকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

  •