করোনা : হ্যান্ড মাইক ও খাবার নিয়ে মাঠে সিলেটের এসপি

15

 

স্টাফ রিপোর্টার

করোনাভাইরাস সতর্কতায় মানুষকে সচেতন করতে হ্যান্ড মাইক নিয়ে প্রচারণা চালিয়েছেন সিলেটে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। একই সাথে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন পুলিশের এ কর্মকর্তা।

শুক্রবার (৩ এপ্রিল) বিকেল ৩ টায় থেকে গোলাপগঞ্জের রানাপিং খলাগ্রামের মৎস্য পল্লী এবং উপজেলা ডাক বাংলা রোডে বেদে পল্লী এলাকায় জেলে, বেদে সম্প্রদায়সহ শারীরিক প্রতিবন্ধী ও দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কোথাও ঘরে ঘরে গিয়ে, কোথাও আবার সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ভর্তি প্যাকেট পৌঁছে দেন।

খাদ্য সামগ্রী বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অফিসার ইনচার্জ মিজানুর রহমান প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে হ্যান্ড মাইকে মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আপনাদের অনেক আত্মীয়স্বজন আমেরিকা লন্ডনসহ বিভিন্ন দেশে আছেন, করোনা পরিস্থিতিতে উনারা খুবই দুর্বিষহ জীবন যাপন করছেন। বাংলাদেশে যেন এরকম দুর্বিষহ অবস্থা তৈরি না হয় সেজন্য সরকার ঘোষিত সময় পর্যন্ত সবাইকে ঘরে থাকার অনুরোধ করেন। প্রয়োজনে পুলিশ আরও কঠোর ভূমিকা পালন করবে বলে তিনি উল্লেখ করেন।

 

  •