ওসমানীর মেডিসিন-অর্থপেডিক ডিপার্টমেন্টে ১০০ সেট পিপিই প্রদান

12

সবুজ সিলেট ডেস্ক
সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও অর্থপেডিক ডিপার্টমেন্টের জন্য ১০০ সেট পিপিইসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মহানগরীর ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ডা. মো. আব্দুল গাফফার খান আদিল ও আব্দুস সামাদ খান আছাদের উদ্যোগে এবং তাদের পারিবারিক সংগঠন ফ্রেন্ডস এন্ড ফ্যামেলির দু’জন প্রবাসী সদস্য সমাজসেবী রওশন জাহান খুকু ও রেশমা হাই এর সহযোগীতায় এবং অর্থপেডিক্স বিভাগের প্রধান অধ্যাপক ডা. শংকর কুমার রায়ের বিশেষ ব্যবস্থাপনায় এসব স্বাস্থ্যসেবা সামগ্রী প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) এসব পিপিই, গ্লোভস, বুটসহ অন্যান্য সামগ্রী গ্রহণ করেন ওসমানী মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ও মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. শিশির চক্রবর্তী’র পক্ষে কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ময়নুল হক।

এ সময় উপস্থিত ছিলেন- ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. মো. শামসুল ইসলাম, অর্থপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. মহসিনুজ্জামান এবং রেজিস্ট্রার মাহফুজ আনোয়ার অমিত প্রমুখ।

স্বাস্থ্যসেবা সামগ্রী প্রদানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ দাতাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

  •