সরকার সবার ঘরে খাবার পৌঁছাবে : বিয়ানীবাজারে নাসির খান

5

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান বলেছেন- নানা রকমের সমস্যা কাটিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনাভাইরাসের মতো মহাদুর্যোগেও দেশের সকল মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। এসব সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও দৃঢ়চেতা মনোবলের কারণে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিনিয়ত দেশের প্রত্যেক জেলার খবর নিচ্ছেন এবং পরিস্থিতি বিবেচনা করে সেরকম ব্যবস্থা নেয়ার নির্দেশ দিচ্ছেন। আমাদের সবার দায়িত্ব নিজ ঘরে থেকে সরকারের নির্দেশনা মেনে চলার।

শনিবার (১১ এপ্রিল) দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের উত্তরবাজারে পৌর আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসির উদ্দিন খান বলেন, সিলেটসহ বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার প্রতি মুহূর্তের খবর রাখছেন এ জনপদের কৃতি সন্তান, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। সরকারের ত্রাণ পাঠানো থেকে শুরু করে এর সুষম বন্ঠন যাতে সঠিকভাবে হয় সেটিও তদারকি করছেন তিনি। একই সাথে তিনি সিলেট-৬ আসনের সর্বসাধারণকে ঘরে থেকে করোনা যুদ্ধ প্রতিরোধ করার আহবান জানিয়েছেন।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর এর সঞ্চালনায় উত্তরবাজার মাইক্রোবাস চালক শ্রমিকদের খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা এড. মাহফজুর রহমান, মস্তাক আহমদ পলাশ ও এড. আব্বাস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, মাসুদ হোসেন খান ও শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনুসহ আওয়ামী লীগ ও পরিবহণ চালক সমিতির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি