মাধবপুরে ট্রাকের ধাক্কায় দুইজন আহত

11

মাধবপুর প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে দ্রুতগামী পণ্যবাহী একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ করা টেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ (২৬) ও তার বন্ধু পার্থ দাস (২৭)। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্বার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলঘর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জনতার সহযোগিতায় ট্রাকচালক আসাদ উল্লাহ চৌধুরী বাবুকে (৫৫) আটক করেছে।

মাধবপুর থানার উপ-পরিদর্শক আবুল কাশেম জানান, মাধবপুর পৌরসভার কাটিয়ারা গ্রামের নিশিত ঘোষের ছেল টেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ ও একই এলাকার শিবু দাসের ছেলে পার্থ দাস মোটরসাইকেলযোগে হবিগঞ্জ থেকে মাধবপুরে বাড়িতে ফিরছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে আসা একটি দ্রুতগামী পণ্যবাহী ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন এবং মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী অজয় ও পার্থ গুরুতর আহত হন ।তাদের উদ্বার করে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত দুইজনের অবস্থা সংকটাপন্ন। তাই উন্নত চিকিৎসার জন্য তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই সড়কে টহলে থাকা মাধবপুর থানার উপ-পরিদর্শক আবুল কাশেম বলেন, জনতার সহায়তায় ট্রাকের চালক আসাদ উল্লাহ বাবুসহ ট্রাকটি আটক করা হয়েছে।

  •