করোনার উপসর্গ নিয়ে শামসুদ্দিন হাসপাতালে যুবকের মৃত্যু

76

স্টাফ রিপোর্টার
সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে এক যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই যুবকের বাড়ি কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামে।
এর আগে গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) করোনা সন্দেহে তাকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিলো। পরে তাকে শুক্রবার দিবাগত রাতে তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়।
শনিবার (১৮ এপ্রিল) সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।
সুশান্ত কুমার মহাপাত্র বলেন, মারা যাওয়া ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল। সিলেটে আসার আগেই কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। বর্তমানে স্যাম্পল ল্যাবে আছে। পরীক্ষার ফলাফল আজ রাত অথবা আগামীকাল পাওয়া যাবে। মরদেহ এখনও হাসপাতালেই আছে।
এদিকে এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন, এটা সাধারণ অসুস্থ্যতা বলে আমরা ধারণা করছি। কারণ এর আগে একবার তার নমুনা পরীক্ষা করে নেগেটিভ এসেছিলো। তবুও যেহেতু অসুস্থ্যতার সাথে করোনা উপসর্গের মিল আছে তাই আবার নমুনা রাখা হয়েছে।
লাশ দাফনের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, লাশ স্বাভাবিক প্রক্রিয়ায় হস্তান্তর করা হবে। তবে জনসমাগম কম রাখতে নির্দেশ দেয়া হবে।

  •