মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি ফেঞ্চুগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

11

 

সিলেট ৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ঘরে থাকা হতদরিদ্র লোকদের মধ্যে বর্তমান সরকার খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের সাহায্যে এগিয়ে আসা উচিৎ। কর্মহীন লোকদের সাহায্য সহযোগিতা করলে আল্লাহর সন্তুষ্টি লাভ করা সম্ভব। বর্তমান দুর্যোগময় মুহুর্ত কাটিয়ে উঠতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নানা মূখী পদক্ষেপ বাস্তবায়ন করছে।করোনা ভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ায় প্রায় সোয়া লক্ষ লোকের মৃত্যু বরন করতে হয়েছে। বাংলাদেশেও ৬০ জন লোকের মৃত্যু বরণ করতে হয়েছে, আমি তাদের আতœার শান্তি কামনা করি।
করোনা ভাইরাস আর যাতে দেশে না ছড়ায় সে ব্যাপারে সরকার জনগণকে চলাচলে বিভিন্ন নির্দেশনা প্রদান করেছেন। সরকারের এই নির্দেশনা বাস্তবায়নের জন্য জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ মাঠে কাজ করছে,
আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসাবে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন এলাকায় সরকারি ত্রাণ বিতরণ কাজে এক মাস ধরে এলাকায় অবস্থান করে নিজেকে নিয়োজিত রেখেছি। সরকার এই মহামারীর হাত থেকে দেশ ও জাতিকে পরামর্শ দিয়ে করোনা ভাইরাস ঠেকাতে নিরলস ভাবে কাজ করছে। সরকারের এই পদক্ষেপ বাস্তবায়ন করতে সকল নাগরিককে সহযোগিতা করতে হবে। মনে রাখতে হবে করোনা ভাইরাস একটি মহামারী রোগ এরোগ নির্মুল করা কোন দেশের সম্ভাবনা নেই। ধারনা করা হচ্ছে করোনা ভাইরাস, টাইফয়েড, ক্যান্সার, নিউমোনিয়া রোগের মতো স্থায়ীভাবে দেখা দিতে পারে। তাই আমাদের সকলের উচিৎ নিয়ম নীতি মেনে সুরক্ষিত ভাবে ঘরে থাকা।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ১৬ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের পরিচালনায় মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির নিজস্ব অর্থায়নে ফেঞ্চুগঞ্জবাজারস্থ সামাদ প্লাজা প্রাঙ্গণে কয়েকশো কর্মহীন ও হতদরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় লোকদের মধ্যে মাছ, তেল, লবণ, আলু, মিষ্টি লাউ, টমেটো, শষা ইত্যাদি বিতরণ করা হয়।
খাদ্য সামাগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আকরাম হোসেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হাই, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারন সম্পাদক ফারহান সাদিক, সহ সভাপতি মেহরাব হোসেন জুনেল, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি দুলাল আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আল আমিন ফাহিম, দেবব্রত পাল দ্বিপ, কাবিলুর রহমান সোহেল প্রমুখ।
এর আগে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী সকালে দনারামে যুক্তরাজ্য প্রবাসীদের উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, ছুলা বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেন। বিজ্ঞপ্তি

  •