সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত, আহত ২

41

সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় দেলোয়ার রহমান জিয়াউর (৪৫) নামের এক বিএনপি নেতা নিহত হয়েছেন। নিহত দেলোয়ার হোসেন জিয়াউর উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের হাজি তারিফ হোসেনের ছেলে।
এ ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- পশ্চিম পাগলার শত্রুমর্দন বাঘেরকোণা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রেজা (২৭) ও জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের কৃষ্ণমাৎস দাসের ছেলে মিন্টুমাৎস দাস।
শনিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার পশ্চিম পাগলায় সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন জিয়াউর মারা যান।
জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী ট্রাকের (সুনামগঞ্জ ড ১১-০১৩৬) ধাক্কায় মোটরসাইকেল আরোহী (সুনামগঞ্জ হ – ১১-৩৩৭৬) জিয়াউর রহমান ঘটনাস্থলেই নিহত হন। অপর ২ জনকে স্থানীয়দের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। পরে ঘটনাস্থলে ট্রাক আটক করা হলেও ট্রাক চালক পালিয়ে যায়।
খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস একটি টিম ঘটনাস্থলে পৌছায়। জয়কলস হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

  •