প্রধানমন্ত্রী বললেন, এখানে লাইভ চলছে সব বলতে চাই না…

52

সবুজ সিলেট ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ লাইভ ভিডিও কনফারেন্সে বিভিন্ন জেলার সঙ্গে কথা বলার পর বললেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের লোকজন এখানে আছেন কিনা। তখন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস জানান যে, স্বাস্থ্য সচিব এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক উপস্থিত রয়েছেন।

এটা বলার পর প্রধানমন্ত্রী সেখানে তাদের যুক্ত করেন। এই সময় প্রথমে সচিব, তারপর স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক কথা বলেন।

এরপর সেন্ট্রাল মেডিসিন স্টোর ডিপোর্ট (সিএমএসডি) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহিদউল্লাহকে কথা বলার সুযোগ দেওয়া যায়। তিনি কি পরিমান পিপিই, মাস্ক আছে তার একটি ফিরিস্তি দেওয়া শুরু করেন।

এক পর্যায়ে প্রধানমন্ত্রী বলেন যে, যারা সাপ্লাই দিচ্ছেন তারা কি ঠিকমতো সঠিকটা সাপ্লাই দিচ্ছে? এটা দেখা উচিত। এখানে লাইভে আমি সব কথা বলতে চাই না। আমি মন্ত্রীর কাছে ছবি পাঠিয়েছি।মহানগর হাসপাতালে এন ৯৫ এর যে সরঞ্জামগুলো দেওয়া হয়েছে, সেগুলো সঠিকভাবে দেওয়া হয়নি। বাইরে লেখা ছিল এন ৯৫, আসলে এটা এন ৯৫ না। আমি সব কথা বলতে চাই না। আপনারা এটা দেখবেন। আমি মন্ত্রীকে তথ্য দিয়েছি।

এরপর সিএমএসডি পরিচালক বলার চেষ্টা করেন, তাদের ভুল ত্রুটি থাকতে পারে। তখন প্রধানমন্ত্রী বলেন যে, এখানে লাইভ চলছে। সব বলতে চাই না। আপনারা দেখবেন যে সাপ্লাইয়ার ঠিকমতো সাপ্লাই দিচ্ছে কিনা।

  •