কানাইঘাটে পিপিই বিতরণ করলেন মাসুক উদ্দিন

19

কানাইঘাট প্রতিনিধি
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের ব্যক্তিগত উদ্যোগে কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ ও কানাইঘাট প্রেসক্লাবে উন্নতমানের পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুর ১২টায় প্রথমে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. শেখ শরুফুদ্দিন নাহিদের উপস্থিতিতে কর্তব্যরত ডাক্তারদের মধ্যে পরবর্তীতে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান এবং প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের কাছে পিপিই তুলে দেন।

এছাড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সচেতন থাকার জন্য কয়েক হাজার স্বাস্থ্য নির্দেশিকা দলীয় নেতাকর্মীদের মাধ্যমে জনসাধারণে মধ্যে বিতরণ করেন মাসুক উদ্দিন আহমদ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ পৃথক পিপিই তুলে দেয়ার সময় বলেন, করোনা আজ সারাবিশ্বে মহামারি হিসেবে ছড়িয়ে পড়েছে। এই মহাদুর্যোগের সময় চিকিৎসক, মাঠ প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক মহল ও জনপ্রতিনিধিরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছেন। আমি ব্যক্তিগত পক্ষ থেকে এই সময়ে কিছু পিপিই প্রদান করছি।

এসময় সরকারি বরাদ্দকৃত খাদ্য সামগ্রী দলমতের ঊর্ধ্বে উঠে সুষ্ঠুভাবে বিতরণ করার জন্য জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মী ও যারা খাদ্য সামগ্রী বিতরণ করছেন তাদের প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান সুহেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নাজমুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, কানাইঘাট পৌর আওয়ামী লীগের নেতা রফিক আহমদ, কাউন্সিলর তাজ উদ্দিন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, জকিগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি নুরুল ইসলাম সুহেল।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আহমেদুল কবির মান্না, কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি এম. আখতার হোসেন, সাবেক ছাত্রনেতা কাওছার আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি রোমান আহমদ নোমান, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।

এ সময় নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান, স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. শেখ শরফুদ্দিন নাহিদ, থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কর্তৃক স্ব-স্ব প্রতিষ্ঠানে পিপিই প্রদান করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  •