দশ ডলার দান করলেই বেকহামের সঙ্গে মধ্যাহ্নভোজ

14

সবুজ স্পোর্টস
করোনার সংকট কালে গঠিত তহবিলে দান করলে ভক্তরা তার পছন্দের তারকার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ত্রাণ সংগ্রহ করতে হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ‘অল ইন চ্যালেঞ্জ’ নামে একটি উপায় বের করেছেন। এখানে ভক্তরা দশ থেকে একশ ডলার করে দিলেই পাবেন পছন্দের তারাকার দেখা। পাবেন সময় কাটানোর সুযোগ।

এই চ্যালেঞ্জে এর মধ্যেই নাম লিখিয়েছেন উইল ফেরেল, ম্যাথিউ ম্যাককোনহে, ড্রেক, আরিয়ানা গ্রান্দে, কেভিন ডুরান্ট, অ্যারন রজার্সের মতো তারকারা। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন ডেভিড বেকহামও।

এই চ্যালেঞ্জে অংশ নিতে ন্যূনতম দশ ডলার খরচ করে দশটি এন্ট্রি কিনতে হবে। চাইলে একশ ডলার পর্যন্তও খরচ করা যাবে। স্বাভাবিকভাবেই, বেশি ডলার খরচ করলে জেতার সম্ভাবনা বেশি। এন্ট্রি কেনা ভক্তদের মধ্য থেকে র‍্যাফল ড্র এর মাধ্যমে বাছাই করা হবে সৌভাগ্যবান বিজয়ীকে। তিনি তার চারজন বন্ধু নিয়ে ডেভিড বেকহামের সঙ্গে দেখা করে আসতে পারবেন।

শুধু তাই-ই নয়। বিজয়ী ও তার ওই চার বন্ধু মিলে বেকহাম ও তার দলের সঙ্গে ইন্টার মায়ামি স্টেডিয়ামে ‘ফাইভ-এ-সাইড’ ম্যাচও খেলবেন। খেলা শেষ করে ওই পাঁচজন বেকহামের সঙ্গে মধ্যাহ্নভোজ করার সুযোগ পাবেন।

অল-ইন ওয়েবসাইটে এক ভিডিওবার্তায় এগুলোই জানিয়েছেন বেকহাম।

  •