চিকিৎসা শেষে হাটহাজারী ফিরলেন আল্লামা আহমদ শফী

18

সবুজ সিলেট ডেস্ক
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী দীর্ঘদিন চিকিৎসা শেষে ঢাকার আজগর আলী হাসপাতাল থেকে রিলিজ পেয়ে হাটহাজারী মাদরাসায় ফিরেছেন।

আজ রবিবার দুপুর ১টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে তিনি হাটহাজারী মাদরাসায় পৌঁছেন। এ সময় মাদরাসার ছাত্র-শিক্ষকগণ তাঁকে স্বাগত জানান।

দারুল উলুম হাটহাজারীর সহকারী শিক্ষাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী জানান, আল্লামা আহমদ শফীর শারীরিক অবস্থার সন্তোষজনক উন্নতি হয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারগণ জানিয়েছেন, তিনি সম্পূর্ণ শঙ্কামুক্ত। তাই আজ দুপুরে আব্বাজানকে কর্তৃপক্ষ রিলিজ দিয়েছেন। বর্তমানে তিনি স্বাভাবিক আছেন।

এদিকে দীর্ঘদিন চিকিৎসার পর আমীরে হেফাজত আল্লামা আহমদ শফী সুস্থ হয়ে জামেয়ায় ফেরায় জামেয়ার ছাত্র-শিক্ষক ও স্থানীয়দের মাঝে খুশির আমেজ ছড়িয়ে পড়েছে। সকলে মহান আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করেন এবং আমীরে হেফাজতের দীর্ঘ নেক হায়াত কামনা করেন।

প্রসঙ্গত, ১১ এপ্রিল শনিবার বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফীকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর ১৪ এপ্রিল মঙ্গলবার আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। রিলিজের আগ পর্যন্ত তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

  •