সৌদিতে করোনায় প্রাণ গেল শায়েস্তাগঞ্জের শাহিন মিয়ার

13

হবিগঞ্জ প্রতিনিধি
জীবিকার সন্ধানে সৌদি আরবে গিয়ে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত মারা গেছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব লেঞ্জাপাড়া গ্রামের যুবক শাহিন মিয়া (৩২)। আজ রবিবার সকালে সৌদি আরবের মক্কা নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

শাহিনের মৃত্যুর খবর আসার পর তার গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া। তার বৃদ্ধ মা, স্ত্রী, ছেলে, মেয়েসহ আত্মীয় স্বজন কান্নায় ভেঙে পড়লে সৃষ্টি হয় এক হৃদয় বিদারক দৃশ্যের। তার মা পুত্র শোকে বার বার মূর্ছা যাচ্ছেন। শাহিন পূর্ব লেঞ্জাপাড়া গ্রারে মৃত আব্দুল কাদির হাসু মিয়ার ছেলে।

শাহিন মিয়ার চাচাতো ভাই শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল হক জানান, শাহিন সৌদি আরবের মক্কা সিটিতে প্রায় ১০ বছর যাবত একটি কম্পানিতে কাজ করত।৭ দিন আগে জ্বর-কাশি নিয়ে সেখানকার একটি হাসপাতালে ভর্তি হয়। করোনায় আক্রান্ত সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। শাহিনের অবস্থার অবনতি হলে ২৪ এপ্রিল তাকে উন্নত আরেকটি হাসপাতালে প্রেরণ করা হয়। ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মৃত্যু হয় তার। সেখানেই তার লাশ দাফন করা হবে।