মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্টের খাদ্য সামাগ্রী বিতরণ

27

মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুরের পক্ষে দেশব্যাপী ত্রাণ বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে রোববার ি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার তামাবিল স্থলবন্দর এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হত দরিদ্র মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন এডভোকেট জামাল উদ্দিন, মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট বাংলাদেশের ম্যানেজার সোহেল আহমদ, সহকারি ম্যানেজার মিসবা উদ্দিন, ফটো সাংবাদিক সোহেল আহমদ, বিশিষ্ট ব্যাসায়ী জুয়েল আহমদ, মৎস্যজীবী লীগের সিলেট সদর শাখার সাংগঠনিক সম্পাদক জাকির হুসেন লায়েক ও ব্যাসায়ী মিলন আহমদ প্রমুখ।

এ সময় ৩ শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

বক্তারা মহামারী করোনা ভাইরাসের কারণে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এমন সময় মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট বাংলাদেশ হত দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করায় ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বক্তাগণ সমাজের সকল বিত্তবান, হৃদয়বান ও বিবেকবান ব্যক্তিদের হত দরিদ্রদেরকে সাহায্য-সহযোগিতা করা এবং সামাজিক দূরত্ব রক্ষা করে করোনা ভাইরাস থেকে দেশকে মুক্ত করতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান।বিজ্ঞপ্তি

  •