র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

25

সবুজ সিলেট ডেস্ক
গাজীপুর মহানগরীর পূবাইল সাতপোয়া এলাকায় র‌্যাবের সঙ্গে কন্দুকযুদ্ধে রবিউল ইসলাম ওরফে রবি (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার (২৬ মার্চ) দিবাগত রাত একটার দিকে ওই এলাকার একটি মাঠের পাশে এ ঘটনা ঘটে। র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

কামরুজ্জামান জানান, নিহত রবি টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এএসপি জানান, র‌্যাব-১ এর একটি টিম পূবাইল এলাকায় ডিউটি করছিল। সেখানে সাতপোয়া ইউনিয়ন পরিষদের সামনে পরিত্যক্ত মাঠের পাশে কমপক্ষে ৫ সদস্যের অস্ত্রধারী একটি দল ওঁৎ পেতে ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। এতে র‌্যাবের একজন সদস্য আহত হন এবং ওই যুবক নিহত হয়। একপর্যায়ে নিহতের অন্য সহযোগীরা পালিয়ে যায়।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, তার বিরুদ্ধে গাজীপুরের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে। নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হপাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত র‌্যাব সদস্য ওই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

  •