গোপনে এতকিছু! তাইতো বলি হঠাৎ কেন এমন স্ট্যাটাস

74

সবুজ বিনোদন
মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে প্রভার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।

২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রভা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি।

প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তার মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।

ক্যারিয়ারজুড়ে নানা বিতর্ক তার নামের পাশে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদানও সম্পন্ন হয়।

অজ্ঞাত কারণে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন। এতে অপমানিত হয়ে প্রভার একটি আপত্তিকর ভিডিও প্রকাশ করে রাজিব।

এর ফলে প্রভার ব্যক্তিগত ও পেশাগত কর্মজীবন ক্ষতিগ্রস্ত হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়।

প্রভা তার অভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীণফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন।

প্রায় দুই বছর অভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মার্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাটক ‘প্রণয়িনী’তে অভিনয়ের মাধ্যমে আবার অভিনয়ে ফেরত আসেন।

এসবের মাঝে থেমে নেই তাকে নিয়ে আলোচনা। মঙ্গলবার (২৮ এপ্রিল) ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন প্রভা। তার ক্যাপশনে তিনি লেখেন, ‘তুমি যাও.. যে শুধু তোমারই থাকে, বাড়ি ফিরে এসো সন্ধ্যে নামার আগে…।’

এরপরই শুরু আলোচনা। কেউ বলছেন কি হলো প্রভার, হঠাৎ এমন আবেগি কথা। আবার কেউ বলছেন নতুন করে কারো প্রেমে পড়ল না তো? কেউ আবার এসব খবর উড়িয়ে বলছেন বোধ হয় মনে রঙ লেগেছে। আবার কেউ বলছেন তার স্বামীর সঙ্গে গোপনে ভালোই প্রেম চলছে প্রভার। তাইতো এমন প্রেমময় বার্তা।

আসলে কী তাই? নানা বিতর্ক মাড়িয়ে বর্তমানে ভালোই আছেন প্রভা। জানা গেল, শান্তকে নিয়ে চলছে সংসারজীবন। এই হাসি, এই কান্নার মধ্যে দিয়েও নিজের সুখগুলো খুঁজে নিচ্ছেন তিনি।

  •