সুনামগঞ্জের হাওরে প্রায় ৭৫ ভাগ ধানকাটা শেষ : তাহিরপুরে কৃষিমন্ত্রী

11

তাহিরপুর প্রতিনিধি
কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন,এবার ধানের বাম্পার ফলন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এবার ধান ক্রয়ে কোন অনিয়ম সহ্য হবে করা না। লটারির মাধ্যেম প্রকৃত কৃষক যাচাই বাছাই করে এপ্স এর মাধ্যমে ক্রয় কাজ সম্পন্ন করা হবে।
সুনামগঞ্জসহ হাওরের সাত জেলায় গড়ে ৬৫ ভাগ ধান কাটা হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের হাওরে প্রায় ৭৫ ভাগ ধানকাটা শেষ। আগামী কয়েকদিনের মধ্যেই ধানকাটা শেষ হবে। এ সময় তিনি কৃষক ও শ্রমিকদের মাঝে ত্রান ও বস্ত্র বিতরন করেন।
বুধবার দুপুরে তাহিরপুর উপজেলার শনির হাওরে পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, মুহিবুর রহমান মানিক এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি, জয়াসেন গুপ্তা এমপি,সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা নিবার্হী অফিসার বিজেন ব্যনার্জি,উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসান-উদ-দৌলা,জেলা শ্রমিকলীগ আহবায়ক সেলিম আহমদ,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান,যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা,উপজেলা কৃষকলীগ আহবায়ক জিল্লুর রহমান,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,
উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুশার,ছাত্রলীগ নেতা ধীমান চন্দ্র,রাহাদ হায়দার,মনিরাজ শাহ,শাহরুক হাসান পুলক প্রমুখ।

  •