হবিগঞ্জে করোনা আক্রান্ত নারীর সংস্পর্শে আসা ১৮ জনের রিপোর্ট নেগেটিভ

67

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে প্রথম করোনাভাইরাস (কোভিড১৯) আক্রান্ত নারীর সংস্পর্শে আসা ১৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার (২৯ এপ্রিল) দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা ল্যাব থেকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ রিপোর্ট এসে পৌঁছায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ২২ এপ্রিল উপজেলার ঘিলাতলী গ্রামের এক নারীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়ে। এর পর তাকে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন নিয়ে যাওয়া হয়। করোনা আক্রান্ত নারীর বাড়িটিও লকডাউন করা হয়। ২৩ এপ্রিল করোনা আক্রান্ত নারীর, পরিবার ও সংস্পর্শে আসা বাড়ীর ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। আজ বুধবার রিপোর্টগুলো মেইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এত সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে সামান্য জ্বর, কাশি, সর্দি নিয়ে উপজেলার ঘিলাতলী গ্রামের ওই নারী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। ২০ এপ্রিল স্বাস্থ্য কর্মীরা তার নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে পাঠালে তার করোনা রিপোর্ট পজিটিভ হয়। তিনি মাধবপুর উপজেলার করোনার প্রথম রোগী হিসেবে সনাক্ত হন। বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন তিনি।

  •